০৭ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম

বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। আহত কৃষক আশুকাঠী হেল্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের ঠাকুরমল্লিক গ্রামে।

ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, ঠাকুরমল্লিক গ্রামের কৃষক মোঃ শামসুল হক বেপারী বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে তার রোপিত পাট ক্ষেত কাজ করতেছিলেন। পথিমধ্যে প্রতিবেশী মাইনুদ্দিন ও তার ছেলে ভিজা পাট ক্ষেত দিয়ে হেঁটে যাচ্ছেন। কৃষক শামসুল হক বেপারী তাদেরকে উদ্দেশ্য করে ভিজা ক্ষেত দিয়ে হাটায় প্রতিবাদ করেন। কিন্তু মাইনুদ্দিন এর পাশে দাঁড়িয়ে থাকা অপর প্রতিবেশী জয়নাল ফকির মনে করেন কৃষক শামসুল হক বেপারী তাকে উদ্দেশ্য করে চিৎকার চেচামেচি করেন। পরে জয়নাল ফকির ক্ষিপ্ত হয়ে বাড়িতে গিয়ে তাঁর ছেলে নাহিদ ও নাঈম কে সাথে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে অর্তকিত হামলা চালায়। কৃষক শামসুল হক বেপারী ডাক চিৎকার দিয়ে তার পরিবারের লোকজন ছুটে এসে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে আশুকাঠী হেল্থ কমপ্লেক্সে ভর্তি করেন।

বাবুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, তিনি এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019